শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

মায়ের প্রতি টাইগারদের ভালোবাসা

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 6:21 pm, রবিবার, ১২ মে, ২০১৯

সিএনআই নিউজ : দুনিয়ায় ‘মা’ শব্দটির মতো মধুর শব্দ নেই। মায়ের চেয়ে প্রিয় কেউ হতেই পারে না। সেই মায়েদের জন্য আজ বিশেষ একটা দিন ‘মা দিবস’। সবকিছুর জন্য যদি দিবস থাকতে পারে; তবে মায়ের জন্য কেন থাকবে না? তার মানে এই নয়; এই একদিন মাকে ভালোবেসে বাকী ৩৬৪ দিন ভুলে থাকতে হবে। এদিন সন্তানেরা মাকে বিশেষভাবে উইশ করছে। মাকে নিয়ে স্মৃতিচারণ করছে। ক্রিকেটাররাও তার ব্যতিক্রম নন। মাকে ছেড়ে দেশ থেকে বহুদূরে আয়ারল্যান্ডে থাকা টাইগারদের সোশ্যাল অ্যাকাউন্ট ভরে উঠেছে মায়ের প্রতি ভালোবাসায়।

সাকিব আল হাসান : আমাদের সবার পরিবারের সবদিক ঠিকঠাক রাখতে মায়ের ভূমিকাই সবচেয়ে বেশি। ঘরে কিংবা বাইরে, মায়েরা দুই জায়গাতেই আমাদের সামলে রাখেন পরম মমতায়। যত্ন ও ভালোবাসার সাথে সংসারে স্বচ্ছলতা আনায় তাদের অবদানও অপরিসীম। পৃথিবীর সবচেয়ে দক্ষ অলরাউন্ডার আমাদের এই মায়েরাই।
মুশফিকুর রহিম : মা দিবসে পৃথিবীর সকল মায়ের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা। বিশেষ করে নিচের তিনজন মায়ের জন্য (মুশফিকের স্ত্রী, মা এবং শাশুড়ি) ভালোবাসা। তোমরা সবাই পৃথিবীর সবচেয়ে অসাধারণ, সুন্দর মানুষ এবং আমার জন্য আশীর্বাদস্বরূপ।’
সাব্বির রহমান : মা পৃথিবীর শ্রেষ্ঠতম একটি নাম। মায়ের চেয়ে সহজ গভীর কোন অনুভূতি নেই। মায়ের ভালোবাসা হয়তো পৃথিবীর কোন দাড়ি পাল্লায় মাপা সম্ভব নয়। পৃথিবীর সব কিছু পরিবর্তনশীল কিন্তু মায়ের ভালোবাসা কখনো পরিবর্তন হয় না। সেই ছোট ছোট পায়ে তোমার হাত ধরে পথ চলতে চলতে এই পর্যন্ত এসেছি এর পেছনে তোমার অবদান শীর্ষে মা। তুমি আমার জীবনের প্রথম দেখা সেই জন যাকে আল্লাহ তার অনুপস্থিতিতে আমার কাছে পাঠিয়েছে তুমি আমার জীবনের পথ চলা থেকে শুরু করে জীবনের শ্রেষ্ঠ এবং ভালো একজন মানুষ হিসেবে তৈরি করেছ। তোমার তুলনা কারো সাথে হয়না মা। প্রথম দিন থেকে জীবনের শেষ দিন পর্যন্ত আমি শুধু তোমার দোয়া নিয়ে বেঁচে থাকতে চাই। .আল্লাহতায়ালা যেন তোমার আয়ু হাজার বছর বাড়িয়ে দেয় এবং তোমার হাতটা সারা জীবন যাতে ছায়ার মত আমার মাথার উপর থাকে।  তোমাকে সত্যিই অনেক ভালবাসি মা…
সৌম্য সরকার : সকল মায়ের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা। যদিও প্রতিটি দিনই ‘মা দিবস’; তবু আজকের দিনটা একটু বেশিই স্পেশাল মায়েদের জন্য ভালোবাসা প্রকাশের জন্য। শুভ মা দিবস।
মুস্তাফিজুর রহমান : তুমি আমার সকল সাফল্যের অনু্প্রেরণা। তোমার সমর্থন ছাড়া আমি কখনই আজকের জায়গায় আসতে পারতাম না। তোমাকে ভালোবাসি মা। সবার জন্য মা দিবসের শুভেচ্ছা।
লিটন কুমার দাস : শুভ মা দিবস…।
মেহেদী হাসান মিরাজ : বিশ্বের সকল মায়েদের জন্য মা দিবসের শুভেচ্ছা। সবার প্রতি অনুরোধ, মায়ের জন্য এমন কিছু করুন যাতে তার মুখে হাসি ফোটে – মিরাজ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com