বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুরে নকল ভিক্সল পাওয়ার তৈরী করে কোটিপতি হওয়ার অভিযোগ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস বৈশ্বিক স্বাধীনতা সূচকে ১৬৪ দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১ কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল  যশোরের শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা মান্দায় জোরপূর্বক বাড়িতে ঢুকে হামলা,থানায় অভিযোগ বেলকুচি বাসী ফাউন্ডেশন এর উদ্যোগে তেঁয়াশিয়া নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসায় বৃক্ষ রোপণ করা হয় । ফরিদপুরে বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ১৪ কয়েকদিন বন্ধ থাকার পর সিএনআই নিউজ আবার চালু

বগুড়ার শেরপুরে বিভিন্ন প্রতিষ্ঠানে এলজিএসপি প্রকল্পের মালামাল বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 4:07 pm, বুধবার, ২০ মার্চ, ২০১৯
dav
dav


শেরপুর(বগুড়া)প্রতিনিধি :
বগুড়া শেরপুরের খানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এলজিএসপি-৩ প্রকল্পের বরাদ্দ থেকে গতকাল বুধবার বেলা ১১ টায় অত্র পরিষদ কার্যালয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে আসবাবপত্র ও কুচকাওয়াজ সামগ্রী (ব্যান্ড) বিতরণ করা হয়।
খানপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জুর সভাপতিত্বে উপজেলা নির্বাহি অফিসার মো. লিয়াকত আলী সেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাতিয়ানী, ভাটরা, শুবলী ও দহ খানপুর কমিউনিটি ক্লিনিকে ৪০ টি প্লাষ্টিক চেয়ার, শালফা এস আর চৌধুরী দাখিল মাদ্রাসা, শালফা বিএম স্কুল এ্যান্ড কলেজ, দোলং খাগা দাখিল মাদ্রাসা, শৈল্লাপাড়া দাখিল মাদ্রাসা, ভীমজানি উচ্চ বিদ্যালয়, ছাতিয়ানী উচ্চ বিদ্যালয়, খানপুর উচ্চ বিদ্যালয়, বোয়ালকান্দি বেগম সোনাভান নেদু প্রা. উচ্চ বিদ্যালয়ে ১ সেট করে কুচকাওয়াজ সামগ্রী (ব্যান্ড) এবং খানপুর কয়েরখালি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ টি সিলিং ফ্যান বিতরণ করেন।
এ সময় খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ, ইউপি সচিব ওছিমুদ্দিন, ইউপি সদস্য নুরুল ইসলাম, ফুলেরা খাতুন ও প্রতিষ্ঠানগুলোর প্রধানরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com