শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

জবি উপাচার্যের বিরুদ্ধে উকিল নোটিশ শিক্ষার্থীদের বিক্ষোভ

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 9:40 pm, মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

Education Concept.সিএনআই নিউজ : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানকে মেজর (অবসরপ্রাপ্ত) আব্দুল মান্নানের উকিল নোটিশ পাঠানোর প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছেন সাধারণ শিক্ষার্থীরা। এদিকে উকিল নোটিশ পাঠানোর ঘটনাকে উদ্দেশ্যপ্রণোদিত ও ভিত্তিহীন আখ্যা দিয়ে বিবৃতি দিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জবিসাস)।

মঙ্গলবার বেলা ১২টার দিকে ক্যাম্পাসের কাঁঠাল চত্বর থেকে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে একটি মিছিল বের হয়। মিছিলটি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে ভাস্কর্য চত্বরে এসে সমাবেশে মিলিত হয়। সমাবেশ থেকে শিক্ষার্থীরা জবি উপাচার্যের বিরুদ্ধে মান্নানের উকিল নোটিশকে অবৈধ উল্লেখ করে তা প্রত্যাহারের দাবি জানান। এসময় তারা মান্নানের কুশপুত্তলিকা দাহ করেন।

এদিকে, জবি উপাচার্যের বিরুদ্ধে উকিল নোটিশ পাঠানোর ঘটনাকে উদ্দেশ্যপ্রণোদিত ও ভিত্তিহীন আখ্যা দিয়ে বিবৃতি দিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্মরত সাংবাদিকদের সংগঠন জবি সাংবাদিক সমিতি (জবিসাস)। সাংবাদিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম আকাশ ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির স্বাক্ষরিত এক বিবৃতিতে উকিল নোটিশ প্রেরণের ঘটনার কঠোর সমালোচনা করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com