শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

বিএনপি নির্বাচন নিয়ে মিথ্যাচার করছে : নানক

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 1:48 pm, মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮

nanok-leaderসিএনআই নিউজ : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি নির্বাচন ব্যবস্থার সঙ্গে সরকারকে সম্পৃক্ত করে এ ব্যবস্থাকে বিতর্কিত করে অগণতান্ত্রিক সরকারকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছে।
তিনি বলেন, নির্বাচন ব্যবস্থাকে বিতর্কিত এবং গাজীপুরবাসীকে অপমান করার জন্য বিএনপি চিরাচরিত অভ্যাস অনুযায়ী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে মিথ্যাচার করছে।
জাহাঙ্গীর কবির নানক আজ দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা বলেন।
গাজীপুর সিটি কর্পোরেশনের গত নির্বাচনে বিএনপির প্রার্থী আবদুল মান্নান বিজয়ী হয়েছিলেন উরেøখ করে নানক বলেন, ‘ তখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিল। সরকার নির্বাচন ব্যবস্থায় হস্তক্ষেপ করলে বিএনপি প্রার্থীর পক্ষে বিজয়ী হওয়া সম্ভব ছিল না।কিন্তু গত ৫ বছরে গাজীপুরবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হওয়ায় তারা বিএনপিকে প্রত্যাখ্যান এবং আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করবে।
এজিন্ট না থাকা নিয়ে বিএনপি’র অভিযোগের জবাবে নানক বলেন, অভ্যন্তরীণ কোন্দল এবং তাদের প্রার্থীর দুর্বলতার জন্য বিএনপি সকল কেন্দ্রে এজেন্ট দিতে পারেনি। এখন বিএনপি উদোর পিন্ডি বুদোর ঘাড়ে চাপানোর চেষ্টা করছে।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, এমপি, এ কে এম এনামুল হক শামীম, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল ও উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com