শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

মদ্যপ বাবারই এক সঙ্গীর হাতে ধর্ষিতা মানসিক প্রতিবন্ধী তরুণী

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 5:36 pm, বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮

Minor-girl-rapeসিএনআই নিউজ : সঙ্গীদের সঙ্গে আকণ্ঠ মদ্যপান করে বেহুঁশ বাবা। এই সুযোগে মানসিক প্রতিবন্ধী মেয়েকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করল মদ্যপ বাবারই এক সঙ্গী। ঘটনাটি ঘটেছে ওড়িশার ময়ূরভঞ্জ জেলার পাতুরি পঞ্চায়েত এলাকায়। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনা মঙ্গলবার রাতের। নিজের বাড়ির বাইরেই বন্ধুদের নিয়ে মদের আসর বসিয়েছিলেন নির্যাতিতার বাবা। সঙ্গে ছিল তিন সঙ্গী। রাত বাড়তে নেশাও জমে ওঠে। দুই সঙ্গী বাড়ির দিকে রওনা দেন। কিন্তু সুরেন্দ্র নায়ক নামে তৃতীয় ব্যক্তি সেখানেই রয়ে যায়। অভিযোগ, নির্যাতিতার বাবাকে প্রচুর পরিমানে মদ পান করায় সে। আর নিজে কেবল মদ্যপ হওয়ার ভান করে। মদের নেশায় তরুণীর বাবা যখন বেহুঁশ হয়ে পড়েন, ঘরের ভিতরে চলে আসে সুরেন্দ্র। ঘরে তখন ঘুমন্ত অবস্থায় ছিলেন প্রতিবন্ধী তরুণী। সেই অবস্থাতেই জোর করে পাশের ধান ক্ষেতের দিকে নিয়ে যেতে থাকে।নিজেকে বাঁচানোর জন্য চিৎকার করেছিলেন প্রতিবন্ধী তরুণী। কিন্তু সে আওয়াজ বেহুঁশ বাবার কানে পৌঁছায়নি। খেতের মাঝে বাড়ি হওয়ায় আশেপাশেও অন্য কোনও বাড়ি নেই বলেই জানা গিয়েছে। সেই সুযোগ নিয়েই তরুণীকে জোর করে ধানখেতে নিয়ে যায় সুরেন্দ্র। সেখানে রাতভর তাঁর উপর অকথ্য অত্যাচার চালায়। জ্ঞান হারায় তরুণী।

সকালে ক্ষেতে কাজ করতে আসা এক কৃষক তাঁকে ওই অবস্থায় পড়ে থাকতে দেখেন। তিনিই এলাকার বাসিন্দাদের খবর দেন। তখনও অচৈতন্য ছিলেন তরুণী। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে নির্যাতিতাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হুঁশ ফিরতেই নিজের তিন সঙ্গীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার বাবা। তিনজনকেই আটক করা হয়। যাদের মধ্যে সুরেন্দ্রকে শনাক্ত করে ওই তরুণী। ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাকে। খুব শিগগিরিই তোলা হবে আদালতে।

সূত্র : বিবিসি

 

 

শাহানাজ আক্তার/সিএনআই নিউজ/১০৪০

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com