শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

খুলনায় ৫৫ বছরের বৃদ্ধের ধর্ষণের শিকার ৭ বছরের শিশু

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 9:53 am, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

repসিএনআই নিউজ : বখাটের অত্যাচারে খুলনায় স্কুলছাত্রী শামসুর নাহার চাঁদনীর আত্মহত্যার রেশ কাটতে না কাটতে এবার ধর্ষিত হলো ৭ বছরের এক শিশু কন্যা।

সোমবার নগরীর মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে
খবর পেয়ে রাত ৯ টায় ধর্ষক হারুন মোল্লা (৫৫) কে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। মেয়েটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, স্কুল থেকে বাড়ি ফেরার পথে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুটিকে নির্জন বাড়িতে নিয়ে যায় একই এলাকার পান দোকানদার হারুন মোল্লা। পরে সেখানে শিশুটিকে ধর্ষণ করে। বাড়িতে ফিরে মেয়েটি ঘটনা জানালে তার আত্মীয়রা পুলিশে খবর দেয়। রাতে হারুন মোল্লাকে গ্রেপ্তার করা হয়। শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

এর আগে শুক্রবার রাতে মহানগরীর হরিণটানা এলাকায় বখাটের অত্যাচার সইতে না পেরে আত্মহত্যা করে খুলনা সরকারি করোনেশন মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী চাঁদনী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com