বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল
এম এসমান, বেনাপোল প্রতিনিধি : শার্শা উপজেলার বাগআঁচড়া বাগুড়ী নামক স্থানে ট্রাকের চাপায় লিটন আনছারী (৩২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার সময় নাভারণ-সাতক্ষীরা সড়কের বাগুড়ী বিস্তারিত পড়ুন..
ডেস্ক রিপোর্ট : আইপিএল শুরুর আগেই বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে বড়সড় প্রশ্ন তুলে দিলেন গৌতম গম্ভীর। কেকেআরের প্রাক্তন অধিনায়কের মতে, কোহলির আরসিবিকে ধন্যবাদ জানানো উচিত, এতদিন ওঁকে অধিনায়ক রেখে দেওয়ার বিস্তারিত পড়ুন..
শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে ডাক বিভাগের উদ্যোগে গড়ে উঠা শেরপুর কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র এন্ড পোস্ট ই- সেন্টারের পরীক্ষায় উর্ত্তীণ দ্বিতীয় ও তৃতীয় ব্যাচের ৩৫ জন শিক্ষার্থীকে সার্টিফিকেট বিতরণ বিস্তারিত পড়ুন..
শেরপুর (বগুড়া) প্রতিনিধি : “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার শেরপুরে সিমাবাড়ী ইউনিয়নে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত এসএমএস এর মাধ্যমে খাদ্যবান্ধব কর্মসূচীর উদ্ধোধন করা হয়েছে বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : আগামীকাল বুধবার ‘আন্তর্জাতিক সুখ দিবস’ পালন করা হবে বিশ্বের অনেক দেশে। তবে আপনি যদি সেই অনুভূতি পুরোপুরি না পেয়ে থাকেন, চিন্তার কিছু নেই, আপনি জেনে নিতে পারেন বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : আতঙ্কের নতুন নাম নাইল ভাইরাস। এই ভাইরাসের কবলে পড়ে ভারতে অনেকের মৃত্যু হয়েছে। সবশেষ গতকাল সোমবার কেরালার কোঝিকোড়ে মৃত্যু হয়েছে সাত বছরের এক শিশুর। তারপর থেকেই এই বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : ২৫ মার্চ গণহত্যা দিবস-২০১৯ পালনের লক্ষ্যে এবার জাতীয় পর্যায়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে এদিন রাত ৯ টা থেকে ৯ টা ১ মিনিট পর্যন্ত (১ বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মেক্সিকোয় তার প্রথম রাষ্ট্রদূত হিসেবে ওয়াশিংটনের এক অভিজ্ঞ আইনজীবীকে মনোনয়ন দিয়েছেন। খবর এএফপি’র। ক্রিস্টোফার ল্যান্দৌ একজন বিশিষ্ট আইনজীবী হওয়ার আগে সুপ্রিম কোর্টের দুই রক্ষণশীল বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : মামলা নিষ্পত্তির আগে টাঙ্গাইল জেলার জাহালমকে নিয়ে সিনেমা বানানোর উদ্যোগের নিষেধাজ্ঞা চেয়ে হাইকোর্টে আবেদন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় দুদকের পক্ষ থেকে এ বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারা আদালতে হাজির করা হয়েছে। নাইকো দুর্নীতি মামলায় হাজিরা দেয়ার জন্য মঙ্গলবার বেলা ১২টা ৩৫ মিনিটে তাকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত পুরনো বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com