শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ধোনি নামতেই শব্দদূষণ, ধরা পড়ল ডি ককের স্ত্রী’র ঘড়িতে নাইজার থেকে সৈন্য সরিয়ে নিতে সম্মত যুক্তরাষ্ট্র চট্টগ্রামে মাসব্যাপী উইমেন্স এসএমই এক্সপো ২০ এপ্রিল থেকে শুরু কাজিপুরে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ইজারা বন্ধ থাকলেও আদায় করা হচ্ছেটোল ৫২ কিশোর গ্যাংয়ের হাতে জিম্মি টঙ্গী শিল্পাঞ্চল জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরল বাংলাদেশ তীব্র গরমের মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ২৯ বছর বয়সেই চাকরি থেকে স্বেচ্ছা অবসর নেন তিনি, আর দিলেন ৫টি পরামর্শ মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের নিয়ে উদ্বেগ জাতিসংঘ বিশেষজ্ঞদের
অনলাইন ডেস্ক : বাংলাদেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ নিয়ন্ত্রণে এসেছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যেসব রাষ্ট্র জঙ্গিবাদ নিয়ে বাংলাদেশকে পরামর্শ দিতো তারা এখন এ দেশ থেকে শিক্ষা নিতে পারে। বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : ২০০৮ থেকে ২০১৮ এই দশ বছরে আওয়ামী লীগ সরকারের আমলে বিশ্ববিদ্যালয়গুলোয় অস্ত্রের ঝনঝনানি হয়নি উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এক সময় শিক্ষা প্রতিষ্ঠানগুলোয় অস্ত্রের ঝনঝনানি ছিল। বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : দল পুনর্গঠনের কাজ চলছে জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র ও গণতন্ত্রের মানসকন্যা কারান্তরীণ খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি এবং সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর বিজয়ী অন্যান্য নেতৃবৃন্দের পরিচয় পর্ব শেষ হয়েছে। আজ শনিবার বিকেলে গণভবনে বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : লামায় যাত্রীবাহী জিপের চাকায় পিষ্ট হয়ে রাস্তার উন্নয়ন কাজের এক রোহিঙ্গা শ্রমিক নিহত হয়েছে। শনিবার সকাল ৮টায় লামা-সুয়ালক সড়কের আন্দারীস্থ মজিবরের দোকানের সামনে এই ঘটনা ঘটে। নিহত বিস্তারিত পড়ুন..
বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় ২০০ গ্রাম হেরোইন সহ শাওন হোসেন (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুর দেড়টার সময় উপজেলার নাভারন বাজার এর বড় মসজিদের সামনে বিস্তারিত পড়ুন..
শেরপুর (বগুড়া) প্রতিনিধি : দৈনিক ইত্তেফাকের সাবেক উত্তরাঞ্চল প্রতিনিধি আমান উল্লাহ খানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বক্তারা বলেছেন, সাংবাদিকতা ও আমান উল্লাহ খান, সংবাদপত্র ও আমান উল্লাহ খান এক বিস্তারিত পড়ুন..
রফিকুল ইসলাম, কুষ্টিয়া : শনিবার দুপুরের দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ রেলওয়ে স্টেশনের কাছে ট্রেনের ধাক্কায় আকাশী খাতুন (১৮) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। নিহত আকাশী খাতুন মিরপুরের পোড়াদহ ইউপি’র কালিনাথপুর গ্রামের আমীর বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী দেশটির অস্ত্র আইন সংস্কার করে আরো কঠিন করার অঙ্গীকার করেছেন। বৈধভাবে ক্রয় করা আগ্নেয়াস্ত্র ব্যবহার করে মসজিদে হত্যাযজ্ঞ চালানো ব্যক্তিকে শনিবার অভিযুক্ত করার পর তিনি বিস্তারিত পড়ুন..
চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে শিক্ষার্থীকে ইভটিজিং করার অভিযোগে তানভীর আহমেদ ছিদ্দিক (২৪) নামে এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৬ মার্চ) ভোরে বাকলিয়া থানার মিয়া খান নগর বাইদ্দারটেক এলাকা থেকে তাকে বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com