শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সিএনআই নিউজ : নির্বাচন কমিশন-ইসির উপর উপর আস্থা ফেরানোর তাগিদ দিয়েছেন বিশেষজ্ঞরা। শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবে সুশাসনের জন্য নাগরিক (সুজন) আয়োজিত ‘নির্বাচন কমিশন পুনর্গঠন ও নাগরিক ভাবনা’ শীর্ষক গোলটেবিল বৈঠকে বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : ভারতে অতিরিক্ত ভিড়ের চাপে পদপিষ্ট হয়ে অন্তত ১৯ জন পুণ্যার্থীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ৫০ জন। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারাণসী ও চন্ডৌলির মাঝামাঝি স্থানে। বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ, মনপুরা(ভোলা) প্রতিনিধি : “মাসিক হলে স্যানিটারী প্যাড ব্যবহার করি, জরায়ু ক্যান্সার প্রতিরোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলার মনপুরা উপজেলায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কোষ্ট ট্রাস্টের বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ, ডেস্ক রিপোর্ট : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ফসল উৎপাদন এবং পরবর্তী প্রতিটি ধাপে লাগসই প্রযুক্তি ব্যবহার করে নির্মল পরিবেশ নিশ্চিত করার মাধ্যমেই অধিক উৎপাদনের দিকে এগিয়ে যেতে বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা জবর দখলকারীদের ব্যাপারে সতর্ক থাকতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, এটা জনগণের জন্য খুবই দুর্ভাগ্যজনক যে, তাদেরকে ক্ষমতা জবর দখলকারীদের কাছ থেকে গণতন্ত্রের বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : চীনের প্রেসিডেন্টের ঐতিহাসিক বাংলাদেশ সফর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) খাতে পারস্পরিক স্বার্থে ব্যাপক সম্ভাবনার দ্বার উন্মোচিত হওয়ায় এ খাতে ঢাকা ও বেইজিংয়ের মধ্যে দীর্ঘমেয়াদী সহযোগিতা অচিরেই বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ, ঝিনাইদহ প্রতিনিধি : সাপ! শুনলেই চোখের সামনে ভেসে উঠে ভয়ঙ্কর এক প্রাণীর ছবি। যার দংশনে মুহূর্তেই ঝড়ে যেতে পারে কোন নিরীহ প্রাণ। তবে, সাপ যে সবসময় মানুষের প্রাণ বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনি ইউপি চেয়ারম্যানের ভাই কুদ্দুস জোয়াদ্দর পেল ১০টাকার চাল। বিষয়টি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে চেয়ারম্যানের ভাই ১০ টাকা কেজি দরে রেশন বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ, আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুরে অদক্ষ ওস্তা দ্বারা (খাতনা) মুসলমানি করায় অতিরিক্ত রক্তক্ষরণে জীবন ঝুঁকিতে হাসপাতালে ধুকছে শিশু শিয়াম (৫)। হাসপাতাল ও পারিবারিক সুত্রে জানা গেছে, পার্শ্ববর্তী বিস্তারিত পড়ুন..
মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বীরগঞ্জে নবালিকা কাজের মেয়েকে জোর পূর্বক ধর্ষনের ঘটনায় গৃহস্বামী ও ধর্ষক সহ ৩জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উপজেলার ভোগনগর ইউনিয়নের কবিরাজহাট এলাকার বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com