শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল
সিএনআই নিউজ ডেস্ক : পাকিস্তানের স্বাধীনতা দিবস (১৪ অগাস্ট) সন্নিকটে৷ তার আগেই চরম বিব্রত প্রধানমন্ত্রী নাওয়াজ শরিফ৷ বিতর্কের কেন্দ্র বালোচিস্তানের স্বাধীনতার আন্দোলন৷ প্রতিবেশী রাষ্ট্র স্বাধীন হবার পর গত ৬৯ বছর বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ ডেস্ক : মুখে বা হাতের তলায় থার্মোমিটার রেখে দেহের তাপমাত্রা দেখার দিন শেষ। ডিজিটাল যুগে চলে এল ডিজিটাল থার্মোমিটার। মোবাইল প্রস্তুকারি সংস্থা নোকিয়ার মালিকানাধীন একটি কোম্পানি এই ডিজিটাল বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ ডেস্ক : দু দেশের স্বাধীনতা দিবসের আগেই সীমান্তে বড়সড় নাশকতার পরিকল্পনা করেছে জঙ্গি সংগঠন তেহরিক ই তালিবান পাকিস্তান৷ তারা হামলা চালাতে পারে ভারতের আটারি সীমান্তে৷নিরাপদ নয় পাকিস্তানের ওয়াঘা৷পাক বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ ডেস্ক : গুলশানে জঙ্গি হামলার ঘটনায় তাহমিদ ছয় এবং হাসনাতকে আট দিনের রিমান্ডে নিয়েছেে পুলিশ। দুপুরে তাকে আদালতে হাজির করা হলে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়ার আবেদন মঞ্জুর করা বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ ডেস্ক : বিমানে দীর্ঘ সময়ের যাত্রাপথে ত্বক অনেক শুষ্ক ও মলিন হয়ে যায়। এ সমস্যা সমাধানে কিছু বিষয় মেনে চলুন, যা যাত্রাপথেও আপনার ত্বককে সতেজ ও উজ্জ্বল রাখবে। বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ ডেস্ক : দেশের প্রতি ভালবাসা থেকেই আবারো আন্তর্জাতিক ফুটবলে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টাইন তারকা লিয়নেল মেসি। জাতীয় দলে একের পর এক ব্যর্থতায় হতাশ ২৯ বছর বয়সী এই বার্সেলোনার বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : ব্রহ্মপুত্র-যমুনা, পদ্মা ও সুরমা-কুশিয়ারা নদ-নদীর পানি হ্রাস পাচ্ছে। অপরদিকে গঙ্গা নদীর পানি বৃদ্ধি পাচ্ছে। দেশের নদ-নদীর ১টি স্থানে পানি বিপদসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ১০টি স্থানে পানি বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে তাঁর সরকার ব্যাপক উন্নয়নমূলক কাজের মাধ্যমে দেশকে দারিদ্র্যমুক্ত করতে দিনরাত কাজ করে যাচ্ছে। তিনি বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪১তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আজ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আয়োজনে জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে সকাল এগারোটায় অনুষ্ঠিত ‘জাতি নির্মাণ ও বিস্তারিত পড়ুন..
‘তোরা কী চাস? কোথায় নিয়ে যাবি আমাকে ? বেয়াদবি করছিস কেন।’ ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে নিহত হবার পূর্বে হামলাকারি সেনাসদস্যদের উদ্দেশে এ কথা বলেছিলেন জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com